ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

রূপগঞ্জে যুবলীগের সড়ক অবরোধ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৬
রূপগঞ্জে যুবলীগের সড়ক অবরোধ ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় পুলিশের লাঠিপেটায় যুবলীগ নেতা আহত হওয়ার ঘটনায় যুবলীগ ও পুলিশের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এ সময় ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেন যুবলীগের নেতাকর্মীরা।

বুধবার (২০ এপ্রিল) বিকেলে উপজেলার তারাব পৌরসভার বিশ্বরোড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেল ৫টার দিকে বিশ্বরোড এলাকায় তারাব পৌর যুবলীগের সভাপতি আব্দুল আউয়ালের সঙ্গে ট্রাফিক পুলিশের সার্জেন্ট জিয়া ও টিআই তাছলিমের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে আব্দুল আউয়ালকে লাঠিপেটা করেন তারা।
 
খবর পেয়ে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা বিশ্বরোড এলাকায় জড়ো হলে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। একপর্যায়ে যুবলীগের নেতাকর্মীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ মিছিল করেন। এতে সড়কের উভয়দিকে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে ঘটনাস্থলে অতিরিক্তি পুলিশ, ৠাব ও জেলা গোয়েন্দা পুলিশ সদস্যরা পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

যুবলীগ নেতা আব্দুল আউয়াল বাংলানিউজকে বলেন, ট্রাফিক পুলিশের সার্জেন্ট জিয়া ও টিআই তাছলিম কাগজপত্র দেখার নামে বিভিন্ন যানবাহনে তল্লাশির নামে চাঁদাবাজি করছিলেন। প্রতিবাদ করায় তাকে লাঠিপেটা করেন পুলিশ সদস্যরা।

ট্রাফিক পুলিশের এএসপি বদরুল বাংলানিউজকে বলেন, নির্বাচনের জন্য বিশ্বরোড এলাকায় বিভিন্ন ধরনের যানবাহন রিকুইজিশন করছিলেন ট্রাফিক পুলিশ সদস্যরা। এ সময় আব্দুল আউয়াল এসে বাধা দিলে এ অপ্রীতিকর ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশের একটি পিকআপ ভ্যান ভাঙচুর করা হয়েছে বলে দাবি করেন এএসপি বদরুল।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৬
এটিআর/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa