ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বাংলাদেশ এখন আত্মমর্যাদাশীল দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৯ ঘণ্টা, মে ১৫, ২০১৬
বাংলাদেশ এখন আত্মমর্যাদাশীল দেশ ছবি-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আত্মমর্যদাশীল জাতি হিসেবে বিশ্ব দরবারে স্থান করে নিয়েছে।

তিনি বলেন, বাংলাদেশকে এখন ভিক্ষার থালা নিয়ে বিশ্ব দরবারে হাত পাততে হয় না।

অথচ জিয়াউর রহমান ও এরশাদের শাসন আমলে বাংলাদেশকে হতদরিদ্র দেশ হিসেবে সমালোচনা করা হতো।

রোববার (১৫ মে) ভোলার মনপুরা উপজেলায় আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি রাজাকার ও যুদ্ধাপরাধীদের মন্ত্রী বানিয়ে দেশকে কলঙ্কিত করার চেষ্টা করেছিল। বঙ্গবন্ধু সোনার বাংলা তৈরির স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্নকে বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী।

এরআগে তিনি মনপুরা উপজেলায় নবনির্মিত আদালত, চরফ্যাশনের দক্ষিণ আইচায় সাব-রেজিস্ট্রার ভবন এবং দক্ষিণ আইচা-কচ্ছপিয়ার প্রায় পৌনে দুই কিলোমিটার সংযোগ লাইনের উদ্বোধন করেন।

‌সমাবেশে বিশেষ অতিথি ছিলেন পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, আইন সচিব আবু সালেহ শেখ জহিরুল হক, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তার চৌধুরী, চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদিন, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদন কৃষ্ণ দেবনাথ প্রমুখ।

এছাড়া কুকরী-মুকরী ইউনিয়নের চেয়ারম্যান হাসেম মহাজন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইউসুফ হোসেন ইমন প্রমুখ উপস্থিত ছিলেন।  
অনুষ্ঠানে চরফ্যাশনে নদীভাঙন রোধকল্পে ২০৯ কোটি বরাদ্দ হওয়ায় আইনমন্ত্রী এবং বন ও পরিবেশ মন্ত্রীকে সংবর্ধনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭৪৩ ঘণ্টা, মে ১৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।