ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আওয়ামী লীগ

মধ্যরাতে কুবিতে ছাত্রলীগের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, আগস্ট ১, ২০১৬
মধ্যরাতে কুবিতে ছাত্রলীগের সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

কুমিল্লা: শোকের মাসের প্রথম প্রহরে কেন্দ্র ঘোষিত মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করতে গিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩জন গুলিবিদ্ধসহ অন্তত ১০ জন আহত হয়েছেন।

রোববার দিবাগত রাত ১২টা থেকে থেমে থেমে ১টার পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

গুলিবিদ্ধরা হলেন, কুবি নজরুল হলের সাংগঠনিক সম্পাদক ও মার্কেটিং বিভাগের ৭ম ব্যাচের ছাত্র সাইফুল খালিদ, সমাজবিজ্ঞান অনুষদের ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ও রনি। আহত আতিকুর ও রনিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে সাইফুল খালিদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় নেওয়া হচ্ছে।

কুমেক সূত্রে জানা যায়, গুলিবিদ্ধ তিনজনের সাইফুলের মাথায়, আতিকের পায়ে ও রনির হাতে গুলি লেগেছে।

বিশ্ববিদ্যালয় সূত্র জানায়, কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালন করার জন্য বঙ্গবন্ধু হলের নেতাকর্মীরা মধ্যে জড়ো হলে সেখানে সভাপতি গ্রুপের সঙ্গে ছাত্রলীগের অপর গ্রুপের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়।  

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. সজল বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করা হয়েছে। সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধ হয়েছে বলে শুনেছি। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।  

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সহ সভাপতি রুপম দেবনাথ বলেন, অন্য গ্রুপের লোকজন বহিরাগত ডেকে এনে এখানে বিশৃঙ্খলা ঘটিয়েছে।  

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।