ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আওয়ামী লীগ

‘খালেদা জঙ্গি পোষেন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
‘খালেদা জঙ্গি পোষেন’ ছবি: রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: ‘খালেদা জিয়া জঙ্গি পোষেন, দুধ-কলা দিয়ে তাদেরকে লালন-পালন করেন’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

বুধবার (১৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ‘১৭ আগস্ট সারাদেশে সিরিজ বোমা হামলা ও খালেদা জিয়ার জন্মদিন নিয়ে ভাওতাবাজি’ শীর্ষক মানববন্ধন ও সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

হাছান মাহমুদ বলেন, ‘দেশে জঙ্গি হামলা, বাংলা ভাইয়ের উত্থান, সারাদেশে সিরিজ বোমা হামলাসহ ২১ আগস্টের গ্রেনেড হামলা- সবই সংঘটিত হয়েছে হাওয়া ভবনের তত্ত্বাবধানে। জঙ্গি-সন্ত্রাসীদের আশ্রয় ও প্রশ্রয়দাতা যে বিএনপি ও তাদের নেত্রী খালেদা জিয়া আজ তা নিয়ে আর কোনো সন্দেহ নেই। জনগণের কাছে তা একদম পরিস্কার হয়ে গেছে’।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক মো. ফজলুল হক, মুক্তিযোদ্ধা একেএম আবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৬
এএস/জিসিপি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।