ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আওয়ামী লীগ

ময়মনসিংহে জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
ময়মনসিংহে জেলা ছাত্রলীগের আনন্দ র‌্যালি ছবি: অনিক খান-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ‘আলোকিত আগামীর নেতৃত্ব সজীব ওয়াজেদ জয়, বাংলাদেশের হৃদয় জয়’ এ শ্লোগান নিয়ে আনন্দ র‌্যালি করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

প্রধানমন্ত্রীর তথ্য-প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ পাওয়ায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে নগরীর শিববাড়ী রোডের আওয়ামী লীগ দলীয় কার্যালয় থেকে এ আনন্দ র‌্যালি বের হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি মো. রকিবুল ইসলাম রকিবের সভাপতিত্বে র‌্যালিতে উপস্থিত ছিলেন- ছাত্রলীগ নেতা সবুজ, তানিম, শুভ্র, শিমুল, বিপ্লব প্রমুখ।

র‌্যালি শেষে সমাবেশে জেলা ছাত্রলীগ সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব বলেন, সুন্দর শান্তিময় বাংলাদেশ গড়ার আলোকিত নেতা সজীব ওয়াজেদ জয়। তিনি ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং সফল কান্ডারী। তার এ অ্যাওয়ার্ড গোটা দেশের ছাত্র সমাজকে আন্দোলিত করেছে। বাংলাদেশকে বিশ্ব দরবারে আপন মর্যাদায় অধিষ্ঠিত করে তিনি গোটা দেশের মানুষের হৃদয় জয় করেছেন। ‍

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
এমএএএম/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।