ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

আওয়ামী লীগ

জয়ের অ্যাওয়ার্ড লাভে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

ঢাবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
জয়ের অ্যাওয়ার্ড লাভে ছাত্রলীগের আনন্দ র‌্যালি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড লাভ করায় আনন্দ র‌্যালি করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে এ র‌্যালি করা হয়।

বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে র‌্যালিটি শুরু হয়ে কলা ভবন ও কেন্দ্রীয় গ্রন্থাগার প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশে মিলিত হয়।

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি কাজী এনায়েত, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লালন, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন র‌্যালিতে নেতৃত্ব দেন।

সমাবেশে কাজী এনায়েত বলেন, বঙ্গবন্ধু পরিবারের কারণে বাংলাদেশ স্বাধীনতা পেয়েছে। বঙ্গবন্ধু মতপ্রকাশের স্বাধীনতা দিয়েছেন। তিনি সোনার বাংলা নির্মাণের জন্য মনস্থির করেছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সে স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন। আর তথ্যপ্রযুক্তিনির্ভর বাংলাদেশ নির্মাণে সবচেয়ে যোগ্য ভূমিকা রাখছেন সজীব ওয়াজেদ জয়।  

ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বঙ্গবন্ধু পরিবারের ওপর আস্থা রাখতে এবং দেশ গড়ার কাজে সহযোগিতা করার আহ্বান জানান।

আব্দুর রাজ্জাক লালন বলেন, বাংলাদেশের উন্নয়নের জন্য চিন্তা করেন সজীব ওয়াজেদ জয়। পিছিয়ে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেওয়ার জন্য সজীব ওয়াজেদ জয় এসেছেন। তারেক রহমানের মতো চুরি করতে আসেননি।
 
আবিদ আল হাসানের সভাপতিত্বে এবং মোতাহার হোসেনের সঞ্চ‍ালনায় ছাত্রলীগের কেন্দ্রীয় ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের নেতারা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৬
এসকেবি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।