ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

রাজশাহীতে আ’লীগ নেতার গাড়ি লক্ষ্য করে গুলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৭
রাজশাহীতে আ’লীগ নেতার গাড়ি লক্ষ্য করে গুলি আওয়ামী লীগ নেতা আজিজুল আলম বেন্টুর গাড়ি

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর গাড়ি লক্ষ্য করে জনসমাগমের মধ্যে দুর্বৃত্তরা গুলি চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (০৪ জানুয়ারি) রাত ৯টার দিকে মহানগরীর গণকপাড়া মোড়ে এই ঘটনা ঘটে। তবে ওই সময় তিনি গাড়িতে না থাকায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে অভিযোগের খবর নিশ্চিত করে জানান, আওয়ামীলীগ নেতা আজিজুল আলম বেন্টুর গাড়িতে গুলি চালানো হয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

অভিযোগের উদ্ধৃতি দিয়ে বোয়ালিয়া থানার ওসি শাহাদাত হোসেন জানান, বুধবার সন্ধ্যার পর থেকে মহানগরীর গণকপাড়া মোড়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল মঞ্চ করে অনুষ্ঠান চলছিল। অনুষ্ঠানের মঞ্চের পেছনেই দুটি গাড়িটি ছিল।

একটি গাড়ি ছিল মহানগর আওয়ামী লীগের সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের। অপরটি মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুর। অনুষ্ঠানস্থল থেকে বের হয়ে খায়রুজ্জামান লিটন গাড়িতে উঠে চলে যাওয়ার পর আজিজুল আলমের গাড়ি লক্ষ্য করে কে বা কারা গুলি করেছে বলে অভিযোগ করা হয়েছে। তবে গাড়িতে কেউ না থাকায় কোনো কেউ হতাহত হননি।

গাড়ির কাঁচের আঘাত গুলির মতো হলেও ঘটনাস্থলে কোনো গুলি বা গুলির খোসা পাওয়া যায়নি বলেও জানান ওসি।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু সাংবাদিকদের জা‍নান, তিনি যে সিটে বসেন সেই সিট বরাবরই গুলি চালানো হয়েছে। তাকে উদ্দেশ্য করেই এ হামলা চালানো হয়েছে বলেও দাবি করেন তিনি।

এ ঘটনায় বোয়ালিয়া থানায় অভিযোগ করা হয়েছে বলেও জানান আওয়ামী লীগের ওই নেতা।

বাংলাদেশ সময়: ০২৫৬ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।