ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

ঢাকা মহানগর উত্তর আ.লীগ’র জনসভা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৭
ঢাকা মহানগর উত্তর আ.লীগ’র জনসভা শুরু ঢাকা মহানগর উত্তর আ.লীগ’র জনসভা শুরু/ছবি-দীপু মালাকার

ঢাকা: ২০১৪ সালের ০৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ শীর্ষক জনসভা শুরু করেছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (০৫ জানুয়ারি) বিকেল ৩টায় রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর প্রাঙ্গণে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়।

সমাবেশ উপলক্ষে ঢাকা মহানগর উত্তরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিক লীগ, থানা ইউনিয়ন ও ওয়ার্ডের নেতারা-কর্মীরা মিছিল নিয়ে জনসভায় জমায়েত হন।

এসময় তারা বাদ্যযন্ত্র বাজানোর সঙ্গে সঙ্গে বিভিন্ন ধরনের স্লোগান দেন। ঢাকা মহানগর উত্তর আ.লীগ’র জনসভা শুরু/ছবি-দীপু মালাকারএদিকে, সমাবেশের কারণে ধানমন্ডি ২৭ নম্বর থেকে শুক্রাবাদ মোড় পর্যন্ত জনসাধারণের সমাগম দেখা যায়।

সমাবেশ মঞ্চে প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদ, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা উপস্থিত রয়েছেন।

২০১৪ সালের ০৫ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন বর্জন করে বিএনপিসহ বেশ কয়েকটি নিবন্ধিত রাজনৈতিক দল। ‘সংবিধান রক্ষার’ ওই নির্বাচনে জয়ী হয়ে আওয়ামী লীগ টানা দ্বিতীয়বার সরকার গঠন করে। এরপর থেকে প্রতি বছর আওয়ামী লীগ এই দিনটিকে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ হিসেবে উদযাপন করে আসছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
এমসি/এএটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।