ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘বিএনপির কথার কোনো মূল্য নেই’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
‘বিএনপির কথার কোনো মূল্য নেই’ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ভোলা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘রংপুর সিটির নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হয়েছে। একমাত্র বিএনপি বলছে কারচুপি হয়েছে। তারা সবকিছু ভিন্ন চোখে দেখে, বিএনপির কথার কোনো মূল্য নেই। তাদের কথা মানুষ আর বিশ্বাস করেনা। তারা সত্যকে মিথ্যা বলার চেষ্টা করে।’ 

শুক্রবার (২২ ডিসেম্বর) ভোলা শহরের গাজীপুর রোডস্থ নিজ বাস ভবনে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

বাণিজ্যমন্ত্রী বলেন, আগামী নির্বাচন বর্তমান সরকার ও এই নির্বাচন কমিশনের অধীনে অবাধ নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচন হবে।

এজন্য নির্বাচন কমিশন কাজ করে যাচ্ছে। আমরা আশা করি সেই নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বাধীন জোট আবারো বিপুল ভোটে বিজয়ী হবে।  

মতবিনিময় সভায় জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুস, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad