ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

আওয়ামী লীগ

নবাবগঞ্জে জেলা ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
নবাবগঞ্জে জেলা ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত আতিকুর রহমান বাবু

ঢাকা: ঢাকার নবাবগঞ্জ উপজেলায় মাঝির কান্দা এলাকায় ঢাকা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আতিকুর রহমান খান বাবুকে (৩০) কুপিয়ে আহত করেছেন প্রতিপক্ষ।

মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ১০ টার দিকে মাঝির কান্দা বাসস্ট্যান্ডের আগে এ ঘটনা ঘটে।

আহত আতিকুর রহমান বাবু উপজেলার মাঝির কান্দা এলাকার মৃত রহমানের ছেলে।

আহত আতিকুর রহমান বাবু বাংলানিউজকে জানান,  তিনি নবাবগঞ্জে নৌকা প্রতীকের প্রচার করে রাতে বাড়ি ফিরছিলেন। এসময় পার্শ্ববর্তী খন্দকার হাটির মাহবুবুর রহমান ও রিপনসহ প্রায় ৪০/৫০ জন লোক ঘেরাও করে তার ওপর হামলা চালায়। এসময় তাদের হাতে থাকা রামদা দিয়ে তাকে কুপিয়ে জখম করে সবাই চলে যায়। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আতিকুর রহমান বাবু অভিযোগ করেন তিনি নৌকা প্রতীকের নির্বাচন করছেন বলে স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার ওপর এ হামলা করেছেন।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল বাংলানিউজকে জানান, বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এ এলাকায় ৩১ মার্চ উপজেলা নির্বাচন চতুর্থ ধাপ অনুষ্ঠিত হবে। নবাবগঞ্জ উপজেলা নির্বাচনে চেয়াম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী (নৌকা প্রতিক) আব্দুল বাতেন মিয়া, স্বতন্ত প্রার্থী নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু (আনারস প্রতীক) ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল রাজ্জাক প্রতীক (দোয়াত কলম) ।

বাংলাদেশ সময়: ০৭৫৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।