ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

কেশবপুরের ৪ ইউনিয়নে আ’লীগের আহ্বায়ক কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, জুন ২২, ২০১৯
কেশবপুরের ৪ ইউনিয়নে আ’লীগের আহ্বায়ক কমিটি কমিটির সদস্যদের নাম ঘোষণা করছেন গাজী গোলাম মোস্তফা, ছবি: বাংলানিউজ

যশোর: যশোরের কেশবপুর উপজেলার চার ইউনিয়নে আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় কেশবপুর প্রেসক্লাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমীন এবং সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা এ আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

কমিটিতে ১নম্বর ত্রিমোহিনী ইউনিয়নে বাবুল বিশ্বাসকে আহ্বায়ক এবং জব্বার মোড়ল, কাজী তৌহিদুল হক ও আলমগীর হক টিপুকে যুগ্ম-আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

৪নম্বর বিদ্যানন্দকাঠী ইউনিয়নে বিএম ইব্রাহিম হোসেনকে আহ্বায়ক, রফিকুল ইসলাম, আব্দুর সামাদ মোড়ল ও আজাদ আবেদীনকে যুগ্ম-আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

১০নম্বর সাতবাড়িয়া ইউনিয়নে জিএম হোসেন আলীকে আহ্বায়ক, খলিলুর রহমান, অজিত নন্দী ও আনছার আলীকে যুগ্ম-আহ্বায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া ১১ নম্বর হাসানপুর ইউনিয়নে ওবায়দুর রহমান ওহাবকে আহ্বায়ক, সিরাজুল ইসলাম, আব্দুর হান্নান, মাজেদুর রহমানকে যুগ্ম-আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন ঘোষণা করা হয়েছে।

এসময় গাজী গোলাম মোস্তফা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্রের ক্ষমতাবলে ২০ জুন থেকে আগামী ৯০ দিনের মধ্যে ওয়ার্ড কমিটি গঠন করে ইউনিয়নের কাউন্সিল করার নির্দেশ দেওয়া হলো। এছাড়া কেশবপুর পৌর আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন তিনি।

এদিকে, চার ইউনিয়নে আহ্বায়ক কমিটি ঘোষণার সময় কয়েক হাজার নেতাকর্মী প্রেসক্লাবের সামনে ভিড় করেন। নবগঠিত আহ্বায়ক কমিটিতে দলের ত্যাগী-নিবেদিত নেতাকর্মীদের মূল্যায়ন করায় তারা আনন্দ-উল্লাস ও মিছিল বের করে।

বাংলাদেশ সময়: ০২২৫ ঘণ্টা, জুন ২২, ২০১৯
ইউজি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।