ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

ঝিনাইদহে আ’লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৬ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
ঝিনাইদহে আ’লীগের দু’পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া দোকান ভাঙচুর। ছবি: বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার হাট গোপালপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।

এ ঘটনায় দু’পক্ষের সমর্থকরা হাট গোপালপুর বাজারের পাঁচটি দোকান ও পাঁচটি বসতঘর ভাঙচুর করেছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করতে পাঁচ রাউন্ড টিয়ারশেল ও গ্যাস নিক্ষেপ করে।

বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বৃহস্পতিবার (২৭ জন ) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের বর্তমান চেয়ারম্যান সৈয়দ নিজামুল গণি লিটু ও সাবেক চেয়ারম্যান বিকাশ বিশ্বাসের মধ্যে হাটগোপালপুর বাস কাউন্টার দখলকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে দুইপক্ষের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে দু’পক্ষের সমর্থকরা হাট গোপালপুর বাজারের পাঁচটি দোকান ও পাঁচটি বসতঘর ভাঙচুর করেন।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করতে পাঁচ রাউন্ড টিয়ারশেল ও গ্যাস নিক্ষেপ করে। বর্তমানে পরিস্থিতি শান্ত ও ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।