ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশে কালো অধ্যায়ের সূচনা হয়েছিল

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১১ ঘণ্টা, আগস্ট ২৪, ২০১৯
বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশে কালো অধ্যায়ের সূচনা হয়েছিল

কেরানগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর এদেশে কালো অধ্যায়ের সূচনা হয়েছিল। বঙ্গবন্ধুর হত্যাকারীরা এদেশকে ৫০ বছর পিছিয়ে নেওয়ার পরিকল্পনা করেছিল। 

শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা প্রাঙ্গনে আয়োজিত দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর খুনিরা প্রায় ২১ বছর বাংলাদেশের ইতিহাস অন্ধকারে রেখেছিল।

সেসময় তারা মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করেছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় আসার পর মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস মানুষ জানতে পেরেছে। তিনি ক্ষমতায় আসার পর বাংলাদেশ এশিয়ার উন্নয়নশীল দেশগুলোর মধ্যে এগিয়ে রয়েছে।  

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ।

বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার ঢাকা (আপরাধ দক্ষিণ) মাছুম আহমেদ ভূঞা, দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজামান, কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মাদ যুবায়ের আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।