ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

বঙ্গবন্ধু নিজের জন্য নয় দেশের উন্নয়নে রাজনীতি করেছেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৬ ঘণ্টা, আগস্ট ২৯, ২০১৯
বঙ্গবন্ধু নিজের জন্য নয় দেশের উন্নয়নে রাজনীতি করেছেন

নরসিংদী: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বঙ্গবন্ধু নিজের ভাগ্য উন্নয়নের জন্য রাজনীতি করেননি। দেশের উন্নয়নের জন্য রাজনীতি করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তার বাবার পথ অনুসরণ করে দেশের মানুষের উন্নয়নের জন্য রাজনীতি করছেন। 

বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় নরসিংদী জেলা আওয়ামী লীগ ও শহর আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, বঙ্গবন্ধুর অঙ্গীকার অথনৈতিক মুক্তি।

আর সেটা বাস্তবায়ন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রী মানুষের কষ্টগুলো বুঝতে পারে। তাই তাদের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদরের সংসদ সদস্য ও সাবেক পানিসম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল অব. নজরুল ইসলাম হিরুর সভাপতিত্বে শোকসভায় উপস্থিত ছিলেন- নরসিংদী-২ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আশরাফ খাঁন দিলিপ, শিবপুর-৩ আসনের সংসদ জহিরুল হক ভুইয়া মোহন, কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভুইয়া, নরসিংদী সদর উপজেলার চেয়ারম্যান সফর আলী ভুইয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, আগস্ট ২৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।