ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

আওয়ামী লীগ

বর্তমান সরকার সফল সরকার: ফজলুর রহমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
বর্তমান সরকার সফল সরকার: ফজলুর রহমান

ঢাকা: প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ ও শিল্প বিষয়ক উপদেষ্টা সালমান এফ ফজলুর রহমান বলেছেন, বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানগুলোর জন্য দেশের আইন যথাযথ নয়। জনগণের সিদ্ধান্ত পরিবর্তন করতে হবে। এই সিদ্ধান্ত পরিবর্তন করতে হলে, জনগণের আত্মবিশ্বাস বাড়াতে হবে। নিজের প্রতি বিশ্বাস রাখতে হবে।

সোমবার (২১ অক্টোবর) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে ‘ওয়ান স্টপ সার্ভিস’ (ওএসএস) সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফজলুর রহমান বলেন, আমাদের সরকার সফল সরকার।

কিছুদিন আগে বলা হয়েছিল বাংলাদেশে সফল হতে পারবে না। বাংলাদেশ ঝুড়ির তলানিতে থাকবে। ঋণ পাবেনা, খাদ্য পাবেনা এরকম বহু কথা বলা হয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে তার ইউনিক লিডারশিপের মাধ্যমে আমাদের আত্মবিশ্বাস পরিবর্তন করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী ক্ষমতায় এসে যখন বলেছিলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ গড়বো। এদেশের জনগণ হেসে ছিলেন। বর্তমানে দেশ যে পর্যায়ে আছে ১০ বছর আগে যদি আমাকে বলা হতো দেশ এই পর্যায়ে যাবে। আমি নিজেই বিশ্বাস করতাম না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়েছেন এবং বাস্তবায়ন করে দেখিয়ে দিয়েছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে পবন চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- প্রধানমন্ত্রীর মুখ্য সচিব নজিবুর রহমান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব সাজ্জাদুল হাসান, বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, রিপ্রেজেন্টেটিভ জাইকা বাংলাদেশ শেখ ফজলে ফাহিম।  

বাংলাদেশ সময়: ০২০৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএমআই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।