ঢাকা, মঙ্গলবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

আওয়ামী লীগের যৌথসভা শুক্রবার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১১ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২০
আওয়ামী লীগের যৌথসভা শুক্রবার

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথসভা ডেকেছে শুক্রবার (০৩ জানুয়ারি)। নতুন কমিটির প্রথম এই যৌথসভায় বেশ কিছু গুরত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে।

এ দিন সকাল ১০টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ সভা শুরু হবে। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সদস্য উপস্থিত থাকবেন, এমন কথা রয়েছে।

এতে সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সব সদস্যকে যথাসময়ে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

দলটির ২১তম জাতীয় সম্মেলনে গত ২১ ডিসেম্বর কাউন্সিলের মাধ্যমে নতুন কমিটি গঠনের পর এটাই প্রথম যৌথসভা। এর আগে আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণার পর গত ২৮ ডিসেম্বর দলটির সভাপতিমণ্ডলীর প্রথম সভা অনুষ্ঠিত হয়।  

পূর্ণাঙ্গ কমিটি গঠনের পর অনুষ্ঠেয় এই যৌথসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সভায় চলমান সিটি করপোরেশন নির্বাচনসহ বর্তমান সার্বিক পস্থিতি নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গেছে। পাশাপাশি দলের সাংগঠনিক বিষয় নিয়ে কর্মপরিকল্পনা কর্মসূচিও গ্রহণ করা হতে পারে।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২০
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।