ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২০
বান্দরবানে সন্ত্রাসীদের গুলিতে আ’লীগ নেতা নিহত

বান্দরবান: বান্দরবানে জামছড়িতে সন্ত্রাসীদের গুলিতে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা (৪৮) নিহত হয়েছেন। এ ঘটনায় সাবেক ইউপি মেম্বার ও যুবলীগের নেতাসহ আহত হয়েছে আরও পাঁচজন।

শনিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের জামছড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাচনু মারমার বাড়ি জামছড়ি ভিতর পাড়ায়।

তিনি ওই এলাকার মংবই মারমার ছেলে।

আহতরা হলেন- সাবেক মেম্বার উচ থোয়াই (৬৫), যুবলীগ নেতা মংক্যাচিং মারমা (২৫), যুবলীগ নেতা হ্লামং চিং (৩০), ক্য প্রু মং (৪৫) ও আদাসী মারমা (২৬)।

পুলিশ জানায়, সন্ধ্যায় ৭-৮ জনের মুখোশ পরিহিত একটি দল জামছড়ি এলাকায় এসে গুলি ছোঁড়ে। সন্ত্রাসীদের ছোড়া গুলিতে জামছড়ি ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাচনু মারমা নিহত এবং পাঁচজন গুরুতর আহত হন। খবর পেয়ে বান্দরবান সদর থেকে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে যায়।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করি। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। সন্ত্রাসীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।