ঢাকা, শুক্রবার, ৬ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

পাবনায় জেলা ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
পাবনায় জেলা ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্যে সবজি বিতরণ

পাবনা: পাবনায় করোনা ভাইরাসের কারণে অসহায় দরিদ্র কর্মহীন মানুষের মধ্যে বিনামূল্যে সবজি বিতরণ করেছেন পাবনা জেলা ছাত্রলীগের কর্মীরা।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকাল থেকে পাবনা জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে নিত্য প্রয়োজনীয় সবজি বিতরণ করা হয়। এ তালিকায় রয়েছে- আলু, বেগুন, পটল, ডেরশ, পিঁয়াজ, মরিচ, মিষ্টি কুমড়া, করলা, চাল কুমড়াসহ বিভিন্ন রকমের সবজি।

ভ্রাম্যমাণ এই সবজির বাজার থেকে প্রত্যেক ব্যক্তিকে চাহিদা মোতাবেক সবজি দেওয়া হয়।

করোনার প্রকোপ থেকে বাঁচার জন্য সবাইকে শারীরিক দূরত্ব বজায় রেখে সামাজিক ও পারিবারিক কাজ করার আহবান জানানো হয়। অপ্রয়োজনে বাড়ি থেকে বের না হয়ে করোনার হাত থেকে পরিবার এবং সমাজকে রক্ষার আহ্বান জানান সংশ্লিষ্ঠরা।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) থেকে এই সবজি বিতরণ কর্মসূচি শুরু হয়ে আগামী ৭দিন অব্যাহত থাকবে বলে জানা গেছে।  প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত সবজির বাজার খোলা থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন পাবনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান শেখ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদ্দাম হোসেন, যুগ্ন সম্পাদক রাশেদুল ইসলাম, যুগ্ন সম্পাদক অনিক মাহমুদ, সরকারি এডওয়ার্ড কলেজ ছাত্রলীগ নেতা পিয়াস ইমরান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa