ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

৫০ পরিবারের পাশে আ’লীগ নেতা মাসুম

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
৫০ পরিবারের পাশে আ’লীগ নেতা মাসুম ত্রাণ দিচ্ছেন আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম।

ঢাকা: অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেছেন রংপুরর পীরগঞ্জ উপজেলায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম।

উপজেলার ১৪ নম্বর চতরা ইউনিয়নের নিজ গ্রামে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম ত্রাণ বিতরণ করেন।

মঙ্গলবার (২৮ এপ্রিল) তার নিজের অর্থায়নে অসহায় দুস্থ খেটে খাওয়া দিনমজুর ৫০টি পরিবারের মধ্যে ইফতার ও ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এছাড়া অন্য একটি প্যাকেজে স্কুল শিক্ষক জাকারিয়া বুলেট, স্কুল শিক্ষক সাইফুল ইসলাম, ব্যবসায়ী শরিফ নেওয়াজ, ব্যবসায়ী জাভেদ আহসান সামুন, ব্যবসায়ী ফারুক মিয়াসহ বিভিন্ন জনের সমন্বিত সহযোগিতায় আরো ৬৫টি পরিবারের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় তিনি নেতাকর্মীদের প্রতি দেশের এই ক্রান্তিকালে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জনগণের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

এ বিষয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম বলেন, দেশের এই দুর্যোগে দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে জনগণের জন্য কাজ করে যেতে পারি। আমাদের এসব ত্রাণ-সাহায্য কর্মসূচি ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২০
এমআইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa