ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চললে করোনার অন্ধকার কেটে যাবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৩ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে চললে করোনার অন্ধকার কেটে যাবে

ভোলা: সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা দেশ স্বাধীন করেছি। এখন তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা দুর্যোগ দূর করে দেশকে আমরা আলোর পথে নিয়ে যাবো। অন্ধকারের পরে আলো আমাদের জীবনে আসবেই। 

তিনি আরও বলেন, করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী যেসব নির্দেশনা দিয়েছেন, তা মেনে চললে আমরা করোনা থেকে দেশকে রক্ষা করতে পারবো, ইনশাআল্লাহ। সততার সঙ্গে, নিষ্ঠার সঙ্গে শারীরিক দূরত্ব মেনে, নিয়ম-কানুন অনুসরণ করে চলতে হবে।

প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগে আওয়ামীলীগের নেতাকর্মীরা দেশবাসীর পাশে রয়েছেন। ঘরে ঘরে ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছি। না খাওয়ার কষ্ট মানুষকে করতে হবে না।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল)  ভোলা সদর উপজেলা চত্বরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে তৃতীয় দফায় ১০ হাজার পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে টেলি কনফারেন্স তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭১১ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২০
ওএফবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa