ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

আওয়ামী লীগ

নবাবগঞ্জে আ’লীগ নেতাকে পিটিয়ে জখম

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, মে ৬, ২০২০
নবাবগঞ্জে আ’লীগ নেতাকে পিটিয়ে জখম

নবাবগঞ্জ, ঢাকা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার নবাবগঞ্জ উপজেলার বাহ্রা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা তাঁতীলীগের সহ-সভাপতি জয়নাল আবেদীনকে (৫২) পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।

বুধবার (৬ মে) দুপুরে বলমন্তচর ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে। আহত জয়নাল আবেদীন উপজেলার বলমন্তচর গ্রামের মৃত শাহেদ বেপারীর ছেলে।

জয়নাল আবেদীন অভিযোগ করে বলেন, বেলা পৌনে ১২টার দিকে বাড়ি থেকে বাগমারা বাজারে আসছিলাম। বলমন্তচর ব্রিজের ঢালে আসলে আমার সঙ্গে স্থানীয় ভ্যান চালক ফালানের সঙ্গে ত্রাণ বিতরণ নিয়ে বাকবিতণ্ডা হয়। তখন শেখ করিমও ছিলেন। পরে বাজারে চলে আসি। দুপুরে বাড়ি ফেরার পথে ব্রিজের ঢালে আসলে করিম ও তার দুই ছেলে তুহিন ও তুষারসহ আরও ৫/৬ জন আমার উপর হাতুড়ি লাঠিসোটা নিয়ে হামলা করে। এক পর্যায়ে ইট দিয়ে আমাকে আঘাত করে। এতে আমার ডান গালের নিচে মারাত্মক জখম হয়। আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আমাকে প্রাণনাশের হুমকি দিয়ে তারা চলে যায়। পরে স্থানীয়রা আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

নবাবগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) মৃত্যুঞ্জয় কুমার বাংলানিউজকে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, মে ০৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa