ঢাকা, শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০, ০২ মার্চ ২০২৪, ২০ শাবান ১৪৪৫

ব্যাংকিং

রংপুরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
রংপুরে সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের ইসলামী ব্যাংকের শিক্ষাবৃত্তি ছবি: সংগৃহীত

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রংপুর জোনের উদ্যোগে শিক্ষাবৃত্তি বিতরণ অনুষ্ঠান হয়েছে।

সম্প্রতি রংপুরের প্রাইম মেডিকেল কলেজ ও হাসপাতাল অডিটোরিয়ামে এই অনুষ্ঠান হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে ৩২০ জন সুবিধাবঞ্চিত মেধাবী শিক্ষার্থীর মধ্যে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরন করেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান মো. শহীদুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর কারমাইকেল কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. নুরুন্নবী চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও সনিক প্রাইম গ্রুপের নির্বাহী পরিচালক প্রফেসর ডা. মো. আক্কাস আলী সরকার, প্রাইম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মো. নূর ইসলাম, উপাধ্যক্ষ প্রফেসর ডা. কিউবিও ফজলুল বাকী, বাংলাদেশ ব্যাংক, রংপুর-এর উপ-মহাব্যবস্থাপক জয়ন্ত বণিক ও ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবু  রেজা মো. ইয়াহহিয়াসহ রংপুরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা উপস্থিত ছিলেন।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পক্ষে অনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন শাহরিয়ার মোস্তাকিম বিল্লাহ, কৌশিক চন্দ্র বর্মণ, সৈকত দাশ, পপি রানী পাল, আয়েশা সিদ্দিকা ও বেনজির বিনতে বুলবুল।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১৮, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।