ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, আগস্ট ১, ২০১৬
এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ে জঙ্গিবাদবিরোধী মানববন্ধন

ঢাকা: সন্ত্রাস নয় শান্তি চাই, জঙ্গিবাদকে না বলুন, সোনার বাংলায়, জঙ্গিবাদের ঠাঁই নাই- শ্লোগানকে সামনে রেখে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন ও বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে সামাজিক  গণসচেতনতা তৈরির লক্ষ্যে এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০১ আগস্ট) বেলা ১১টায় ক্যাম্পাসের সামনে ছাত্র-ছাত্রী, অভিভাবক, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে জঙ্গিবাদবিরোধী ৠালিট ক্যাম্পাস থেকে শুরু হয়।

পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ক্যাম্পাসের সামনে মানববন্ধনে মিলিত হয়।

ৠালি ও মানববন্ধন শেষে সংক্ষিপ্ত সমাবেশে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর এবিএম রাশেদুল হাসান এর পক্ষে লিখিত বক্তব্য রাখেন রেজিস্ট্রার মো. মকবুল হোসেন।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাণিজ্য অনুষদের প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়া, এক্সিম ব্যাংকের ভাইস-প্রেসিডেন্ট ও বোর্ড অব ট্রাস্টিজের প্রতিনিধি মো. ওসমান আলী মিয়া এবং সহকারি অধ্যাপক ড. আলতাফ-উন-নাহার।

বক্তারা বলেন, এদেশের শান্তি ও শৃঙ্খলা রক্ষা আমাদের প্রত্যেকের পবিত্র দায়িত্ব। আমাদের স্বপ্নের বাংলাদেশে সন্ত্রাস ও জঙ্গিবাদের কোনো ঠাঁই নেই।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa