ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

ব্যাংকিং

বন্যার্তদের পাশে ইসলামী ব্যাংক

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ২, ২০১৬
বন্যার্তদের পাশে ইসলামী ব্যাংক

ঢাকা: দেশের বন্যাদুর্গত মানুষের মাঝে ৫ কোটি টাকার ত্রাণ বিতরণের উদ্যোগ নিয়েছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন জেলায় বন্যার পরিপ্রেক্ষিতে ক্ষতিগ্রস্ত এলাকায় ব্যাংকের স্থানীয় শাখার মাধ্যমে খাদ্য সামগ্রী, নগদ অর্থ ও জীবন ধারণের নানা উপকরণ বিতরণ করা হচ্ছে।

সিএসআর কর্মসূচির আওতায় প্রতি বছর বন্যাসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত জনগোষ্ঠীর মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার মঙ্গলবার (০২ আগস্ট) গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর চরের ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।

পরবর্তীতে গাইবান্ধার কামারজানি, কুড়িগ্রামের নাগেশ্বরী থানার উদ্দামারী এলাকায় ত্রাণ বিতরণ করা হয়। এদিন দেড় হাজারের বেশি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, পরিচালক প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম, ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান, ডেভেলপমেন্ট উইং প্রধান মো. মোশাররফ হোসাইন, রংপুর জোন প্রধান মোহাম্মদ শহীদ উল্লাহসহ স্থানীয় জনপ্রতিনিধি, প্রশাসনের সদস্য ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa