ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

ইসলামী ব্যাংকের সুপারভাইজরি কমিটির সভা

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৬
ইসলামী ব্যাংকের সুপারভাইজরি কমিটির সভা

ঢাক‍া: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র শরীয়াহ্ সুপারভাইজরি কমিটির সভা ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৭ আগস্ট) অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ’র সভাপতি শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন।

কমিটির ভাইস চেয়ারম্যান ও আল জামিয়াতুস সিদ্দীকিয়া দারুল উলুম (মাদ্রাসা-ই-ফুরফুরা শরীফ)-এর মুহাদ্দিস ও প্রধান মুফতী মাওলানা ছাঈদ আহমদ, কমিটির সদস্য সচিব ও ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম’র সহযোগী অধ্যাপক ড. মাওলানা মুহাম্মদ আবদুস সামাদ, সদস্য ও ব্যাংকের সাবেক এক্সিকিউটিভ প্রেসিডেন্ট আবদুর রকীব, আল জামিয়াতুল ইসলামিয়া, পটিয়া, চট্টগ্রাম’র মুহাদ্দিস ও মুফতী শামছুদ্দীন জিয়া, ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চট্টগ্রাম’র সহযোগী অধ্যাপক ড. হাসান মোহাম্মদ মঈনুদ্দীন, জাতীয় বিশ্ববিদ্যালয়’র সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ মানজুরে ইলাহী এবং জামেয়া ইসলামিয়া মারকাজুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা মুহিউদ্দীন রব্বানী, ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও প্রধান নির্বাহী মোহাম্মদ আবদুল মান্নান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. আব্দুস সাদেক ভূঁইয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. শামসুল হুদা এবং মোহাম্মদ শহীদ উল্লাহ, এসিএ সভায় উপস্থিত ছিলেন।

সভায় ব্যাংকের শরীয়াহ পরিপালন বিষয়ে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয় ও ব্যাংকের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করা হয়।  

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad