ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ইসলামী ব্যাংকের বৃত্তি

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ইসলামী ব্যাংকের বৃত্তি

ঢাকা: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড’র ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৪শ’ সুবিধাবঞ্চিত মেধাবী ছাত্র-ছাত্রীদের বিশেষ শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) রাজধানীর বিয়াম মিলনায়তনে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) চেয়ারম্যান প্রফেসর আবদুল মান্নান প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীর মধ্যে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেন।

ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এম. আযীযুল হক, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম, মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ ও মো. জয়নাল আবেদীন।

ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেশের বিভিন্ন জেলা থেকে নির্বাচিত ৪০০ জন উচ্চ মাধ্যমিক ও স্নাতক পর্যায়ের শিক্ষার্থীদের এককালীন নগদ অর্থ ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa