ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ব্যাংকিং

ধানমন্ডিতে সিটিজেম ব্যাংকিং সেন্টারের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৩ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
ধানমন্ডিতে সিটিজেম ব্যাংকিং সেন্টারের উদ্বোধন

প্রায়োরিটি গ্রাহকদের জন্য বেসরকারিখাতের সিটি ব্যাংক লিমিটেড ধানমন্ডিতে সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেছে।

ঢাকা: প্রায়োরিটি গ্রাহকদের জন্য বেসরকারিখাতের সিটি ব্যাংক লিমিটেড ধানমন্ডিতে সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং সেন্টারের উদ্বোধন করেছে।  
 
মঙ্গলবার (২২ নভেম্বর) ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব ও ভাইস চেয়ারপারসন তাবাসসুম কায়সার যৌথভাবে সেন্টারটি উদ্বোধন করেন।

 

এসময় মোহাম্মদ শোয়েব বলেন, ২০১৩ সালে সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিং চালু করা হয়। এ সেবাটিকে আমরা সত্যিকার অর্থে আন্তর্জাতিকমান ও রূপ দিতে পেরেছি। নতুন এ সেন্টারটির মাধ্যমে ধানমন্ডিতে অবস্থিত প্রতিষ্ঠানগুলোর মালিকরা এবং আবাসিক এলাকার বাসিন্দারা ব্যাপক উপকৃত হবেন।
 
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, ফারুক মঈনউদ্দীনসহ স্থানীয় ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিরা।  

সিটিজেম সেন্টারে গ্রাহকরা ব্যক্তিগত, ব্যবসায়িক কাজের মিটিং রুম, সিটি ব্যাংকের সৌজন্যে লাঞ্চ, সংরক্ষিত গাড়ি পার্কিং সুবিধা, সিটি ব্রোকারেজ বিনিয়োগ সংক্রান্ত সেবা, এয়ারপোর্ট ট্রান্সফার সুবিধা ভোগ করতে পারবেন।  
 
এছাড়াও রয়েছে ওয়েলথ ম্যানেজমেন্ট সার্ভিস, ভ্রমণ সহায়তা সেবা কেন্দ্র, প্রপার্টি ও রিয়েল এস্টেট সম্পর্কিত বিভিন্ন তথ্যের বিশেষ ডেস্ক।
 
বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৬
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa