ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

ব্যাংকিং

আবু আসাদ রাকাব’র নতুন ব্যবস্থাপনা পরিচালক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
আবু আসাদ রাকাব’র নতুন ব্যবস্থাপনা পরিচালক

সৈয়দ আবু আসাদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) নতুন ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হয়েছেন। অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের জারিকৃত এক প্রজ্ঞাপনে তাকে এই পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

রাজশাহী: সৈয়দ আবু আসাদ রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) নতুন ব্যবস্থাপনা পরিচালক নিযুক্ত হয়েছেন। অর্থ মন্ত্রণালয়ের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের জারিকৃত এক প্রজ্ঞাপনে তাকে এই পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

তার যোগদানের পর সোমবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় ব্যাংকের জনসংযোগ কর্মকর্তা আবদুল্লাহ সালাহ উদ্দিন গাজি বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, বর্তমান পদে যোগদানের আগে তিনি সোনালী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন। দীর্ঘ চাকরি জীবনে তিনি রূপালী ব্যাংক লিঃ এর মহাব্যবস্থাপক এবং দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ শাখায় শাখা প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। আবু আসাদ খুলনা ও ঢাকা দক্ষিণ ডিভিশনাল হেড ছিলেন।

এছাড়া তিনি রূপালী ব্যাংক প্রধান কার্যালয়ে শিল্প ঋণ বিভাগ, পরিকল্পনা ও গবেষণা বিভাগ, ঋণ প্রশাসন বিভাগ এবং সংস্থাপন ও কর্মী কল্যাণ বিভাগে দায়িত্ব পালন করেন।

আবু আসাদ সোনালী ব্যাংকেও বিভিন্ন গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্ব পালন করেন বলেও জানান আবদুল্লাহ সালাহ উদ্দিন গাজি।

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১৬
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa