ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

সিটিজেম মেম্বারদের জন্য লা মেরিডিয়ানে ছাড়

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, মে ১১, ২০১৭
সিটিজেম মেম্বারদের জন্য লা মেরিডিয়ানে ছাড় সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার আশওয়ানি নাইয়ার চুক্তিতে স্বাক্ষর করেন। ছবি: বাংলানিউজ

ঢাকা: সম্প্রতি সিটি ব্যাংক ও লা মেরিডিয়ানের মধ্যে একটি এক্সক্লুসিভ চুক্তি হয়েছে। চুক্তির আওতায় এখন থেকে সিটি ব্যাংকের বুটিক প্রায়োরিটি ব্যাংকিং সার্ভিস সিটিজেমের মেম্বাররা লা মেরিডিয়ান ঢাকার বিভিন্ন ফ্যাসিলিটিতে ছাড় পাবেন।

ছাড়ের মধ্যে ল্যাটিচুড- ২৩ এ ১৫ শতাংশ, হেলথক্লাব মেম্বারশিপে ২০ শতাংশ, ওলাবা ফেবোলা রেস্টুরেন্টে ডিনার কুপন, ব্যানকোয়েট হল বুকিং এ ৫০ শতাংশ।
 
সিটি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন ও লা মেরিডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার আশওয়ানি নাইয়ার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিটি ব্যাংকের সিটিজেম প্রায়োরিটি ব্যাংকিংয়ের প্রধান ফারিয়া হক, পিআর এবং মিডিয়া প্রধান মির্জা গোলাম ইয়াহিয়া এবং লা মেরিডিয়ানের ফিন্যান্স ডিরেক্টর আফতাব আনসারীসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চ পদস্থ কর্মকর্তারা।
 
বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, মে ১১, ২০১৭
এসই/আরআইএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad