ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

ব্যাংকিং

গুলশানে এনবিএল’র করপোরেট শাখার উদ্বোধন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
গুলশানে এনবিএল’র করপোরেট শাখার উদ্বোধন গুলশানে এনবিএল'র করপোরেট শাখার উদ্বোধনী অনুষ্ঠান

ঢাকা: গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে রাজধানীর গুলশানে ন্যাশনাল ব্যাংক লিমিটেডের (এনবিএল) করপোরেট শাখার উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) প্রতিষ্ঠানটির পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে জানানো হয়, ব্যাংকের ২০০তম শাখার মাইলফলকে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ফিতা কেটে শাখাটির আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন ব্যাংকের পরিচালক রন হক সিকদার।

উদ্বোধনী বক্তব্যে পরিচালক বলেন, গুলশানে ব্যাংকের ২০০তম শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত গর্বিত ও আনন্দিত। গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে এবং ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব), অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকরা, উপ ব্যবস্থাপনা পরিচালক ও মানব সম্পদ বিভাগের প্রধান, সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট ও গুলশান করপোরেট শাখার ব্যবস্থাপক ডি.এম. রফিকুল ইসলামসহ ব্যাংকের অন্যান্য কর্মকতারা ও স্থানীয় বিশিষ্ঠ ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৭
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa