ঢাকা, শনিবার, ১৩ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

ব্যাংকিং

মুনাফা নয়, মানসম্পন্ন ব্যাংকিং করবে এনআরবিসি ব্যাংক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০১৯
মুনাফা নয়, মানসম্পন্ন ব্যাংকিং করবে এনআরবিসি ব্যাংক এনআরবিসি ব্যাংকের বার্ষিক সম্মেলনে অংশ নেন বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা

ঢাকা: মুনাফার পেছনে না ছুটে গ্রাহকদের মানসম্পন্ন ব্যাংকিং সেবা প্রদানের জন্য কর্মকর্তাদের পরামর্শ দিয়েছেন এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান তমাল এসএম পারভেজ। একইসঙ্গে কঠোর হতে বলেছেন, খেলাপি ঋণ দুই শতাংশের মধ্যে রাখতে।

শনিবার (১৯ জানুয়ারি) ঢাকার অদূর সাভারের ব্র্যাক সিডিএম মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০১৯ এর সমাপনী দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসএম পারভেজ কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, আমাদের ব্যাংকের বয়স দেখতে দেখতে ছয় বছর হয়ে গেছে।

এখন আর সবকিছু নতুন ব্যাংক বলে দায় এড়ানো যাবে না। আপনাদের এখন মানসম্পন্ন ব্যাংকিং করতে হবে। মুনাফার পেছনে ছোটার কোন প্রয়োজন নেই।

দুইদিনের এই সম্মেলন শুরু হয় ১৮ জানুয়ারি (শুক্রবার)। এতে ব্যাংকটির সারাদেশে কার্যরত ৬৮টি শাখার ব্যবস্থাপক ও প্রধান কার্যালয়ের নির্বাহী ও বিভাগীয় প্রধানরা অংশগ্রহণ করেন।

সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ।

সম্মেলনে চলতি বছরের ব্যাংকের ব্যবসায়িক লক্ষ্যমাত্রা নির্ধারণ, সার্বিক ব্যবসার উন্নয়ন তথা ঋণের গুণগতমান উন্নয়নসহ বিভিন্ন ধরনের দিক নির্দেশনা দেওয়া হয়। ২০১৮ সালে ব্যাংক ২০১.৭৫ কোটি টাকা পরিচালন মুনাফা করেছে এবং ব্যাংকের চেয়ারম্যান উপস্থিত সবার সার্বিক সহযোগিতা কামনা এবং ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আদনান ইমাম, পরিচালক মোহাম্মদ নাজিম। এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মো. তালহা ও মো. মুখতার হোসেন।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০১৯
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa