ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

এক্সিম ব্যাংকের নতুন ডিএমডি শেখ বশিরুল ইসলাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০১৯
এক্সিম ব্যাংকের নতুন ডিএমডি শেখ বশিরুল ইসলাম

ঢাকা: এক্সিম ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি লাভ করলেন শেখ বশিরুল ইসলাম। সম্প্রতি তিনি এ পদোন্নতি লাভ করেন। এর আগে তিনি একই ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (১৩ ফেব্রুয়ারি) ব্যাংকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

শেখ বশিরুল ইসলাম ১৯৮৫ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে সহকারী শিক্ষানবীস কর্মকর্তা হিসেবে যোগদানের মাধ্যমে তার ব্যাংকিং-জীবন শুরু করেন।

এরপর ২০০১ সালে সিনিয়র অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডেন্ট হিসেবে এক্সিম ব্যাংকে যোগদান করেন। এক্সিম ব্যাংকে তিনি পর্যায়ক্রমে বিভিন্ন শাখা ব্যবস্থাপক, প্রধান কার্যালয়ের ইন্টারন্যাশনাল ডিভিশনের প্রধান, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক প্রধান এবং এক্সিম এক্সচেঞ্জ কোম্পানি (ইউএসএ) ইনক. এর প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি বগুড়া শাখার ব্যবস্থাপক হিসেবে দায়িত্বরত আছেন।

শেখ বশিরুল ইসলাম ব্যাংকিং বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালায় অংশ নেন এবং হংকং, জার্মানি, সিঙ্গাপুর, নেপাল, ভারত, মালয়েশিয়া, আরব-আমিরাতসহ বিভিন্ন দেশে ভ্রমণ করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।