ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ব্যাংকিং

সিটি ব্যাংক-ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে চুক্তি সই

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, অক্টোবর ২, ২০১৯
সিটি ব্যাংক-ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে চুক্তি সই সিটি ব্যাংক-ইউএস-বাংলা এয়ারলাইন্সের কর্মকর্তারা।

ঢাকা: সম্প্রতি সিটি ব্যাংক ও ইউএস-বাংলা এয়ারলাইন্সের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বুধবার (২ অক্টোবর) ব্যাংকের পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সিটি ব্যাংকের রশীদ টাওয়ারে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিটি ব্যাংক ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রধান মো. জাফরুল হাসান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের মার্কেটিং অ্যান্ড সেলস প্রধান মো. শফিকুল ইসলাম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।   অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের মার্চেন্ট অ্যান্ড ই-কমার্স বিজনেসের প্রধান আরিফুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্সের রিজার্ভেশন ব্যবস্থাপক মাইনুল হক এবং মার্কেটিং অ্যান্ড সেলসের উপ-ব্যবস্থাপক মো. নাইমুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, এই চুক্তি অনুযায়ী এখন থেকে সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেস কার্ডমেম্বাররা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টার থেকে টিকিট কিনলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন। এটি আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ উভয় যাত্রাপথের জন্য প্রযোজ্য। সিটি ব্যাংক আমেরিকান এক্সপ্রেসের ডেবিট ও ক্রেডিট কার্ডের গ্রাহকরাই এই সুবিধা ভোগ করতে পারবেন। এই সুযোগ চলতি বছরের ১৫ সেপ্টেম্বর থেকে ২০ সালের ১৫ মার্চ পর্যন্ত চালু থাকবে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, অক্টোবর ০২, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।