ঢাকা, মঙ্গলবার, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০, ০৭ রবিউস সানি ১৪৪২

ব্যাংকিং

ভাঙ্গায় এনআরবিসি ব্যাংকের ৭৬তম শাখার কার্যক্রম শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, অক্টোবর ৮, ২০২০
ভাঙ্গায় এনআরবিসি ব্যাংকের ৭৬তম শাখার কার্যক্রম শুরু ব্যাংকের শাখা উদ্বোধন করছেন ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সনসহ অন্যরা।

ঢাকা: সব ধরনের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় ভাঙ্গা বাজার এলাকায় লোকনাথ ভবনে ৭৬তম শাখার উদ্বোধন করেছে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) ওই শাখার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৭৬তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।  

বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান, ভাঙ্গা সার্কেলের এএসপি রবিউল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান অতিথি মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে হবে।  

তিনি বলেন, ভাঙ্গা হবে দক্ষিণ পশ্চিামাঞ্চলের উন্নয়নের স্বারক। এসময় আধুনিক ভাঙ্গা উপজেলার উন্নয়নমূলক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সব পক্ষকে এগিয়ে আসার আহ্বান জানান।  

অনুষ্ঠানের সভাপতি এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের সব উন্নয়নমূলক কাজের সঙ্গে থাকতে চায়।  

তিনি বলেন, করোনা দুর্যোগের এই সময়ে শুধু ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের নয়, দেশের কৃষকদের পাশেও দাঁড়িয়েছে এনআরবিসি ব্যাংক।  

এনআরবিসি ব্যাংক গ্রাহকদের আধুনিক প্রযুক্তিভিত্তিক ব্যাংকিং সেবা দিচ্ছে বলে যোগ করেন তিনি।

অনুষ্ঠানে ব্যাংকের চিফ ফিনান্সিয়াল অফিসার (সিএফও) হারুনুর রশিদ, এফআই অ্যান্ড এডিসি বিভাগের প্রধান কাজী মো. শাফায়েত কবির কানন, সিকিউরিটি ম্যানেজমেন্ট ডিভিশনের প্রধান ফরহাদ সরকার, ভাঙ্গা শাখার ব্যবস্থাপক মো. আব্দুল হালিমসহ গ্রাহকরা, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।  

অনুষ্ঠানে ব্যাংকের সমৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।  

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া এই সব সেবা এক সঙ্গে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa