ঢাকা, সোমবার, ৫ আশ্বিন ১৪২৮, ২০ সেপ্টেম্বর ২০২১, ১১ সফর ১৪৪৩

ব্যাংকিং

‘টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড’ পেল প্রিমিয়ার ব্যাংক 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, জুন ৩০, ২০২১
‘টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড’ পেল প্রিমিয়ার ব্যাংক 

ঢাকা: অর্থনীতি এবং বাণিজ্য বিভাগে যুক্তরাজ্যের সম্মানজনক ‘টপ ১০০ অ্যাচিভমেন্টস অ্যাওয়ার্ড’ পেয়েছে দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড।  

ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি, ইবিএর দ্য অক্সফোর্ড কমিটি সম্প্রতি এ পুরস্কার দেয়।

একইসঙ্গে ইবিএ কমিটি দ্য প্রিমিয়ার ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ বি এম ইকবালকে ‘ম্যানেজার অব দ্য ইয়ার’ টাইটেল এবং মেডেল প্রদান করেছে।  

সম্মানজনক এ পুরস্কার পাওয়ায় প্রিমিয়ার ব্যাংক এখন থেকে বাণিজ্যিকভাবে ইবিএর ট্রেডমার্ক ব্যবহারের লাইসেন্স পেল।  

সম্প্রতি অনলাইন প্ল্যাটফর্মে আয়োজিত অনুষ্ঠানে বিশ্বব্যাপী বেশ কয়েকটি কোম্পানিকে পুরস্কৃত করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এম রিয়াজুল করিম এফসিএমএ উপস্থিত ছিলেন।  

স্বীকৃতির অংশ হিসেবে ব্যাংকের পক্ষ থেকে এ পুরস্কার গ্রহণ করে ডা. এইচ বি এম ইকবাল বলেন, প্রিমিয়ার ব্যাংকের নেতৃত্ব দেওয়া এবং সুযোগ ও উন্নয়নের স্থান হিসেবে বাংলাদেশের প্রতিনিধিত্ব করা গর্বের বিষয়। দেশের জন্য এই অর্জিত সম্মানের মূল কৃতিত্ব প্রিমিয়ার ব্যাংকের সব গ্রাহক, পৃষ্ঠপোষক, শুভাকাঙ্ক্ষী, গণমাধ্যম এবং সর্বোপরি আমার প্রতিষ্ঠানের সব নির্বাহী এবং কর্মকর্তাদের।

ইউরোপ বিজনেস অ্যাসেম্বলির এই পুরস্কারটি একটি বিশেষ সম্মাননা, যা বিশ্বব্যাপী বিশিষ্ট ব্যবসায়ী ব্যক্তিত্ব-প্রতিষ্ঠানের মধ্যে থেকে কেবলমাত্র নির্বাচিত কিছু সংখ্যককে দেওয়া হয় যারা পরবর্তী প্রজন্মের জন্যে পথপ্রদর্শক হয়ে থাকেন।  

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, জুন ৩০, ২০২১
এসই/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa