ঢাকা, শনিবার, ১৯ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১, ২৮ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

অষ্টধর ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন রুহুল আমিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৯ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
অষ্টধর ইউপি নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন রুহুল আমিন ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ময়মনসিংহ সদর উপজেলার অষ্টধর ইউনিয়ন বিএনপির মনোনয়ন পেয়েছেন স্থানীয় ইউনিয়ন বিএনপির সভাপতি রুহুল আমিন।

শুক্রবার (০১ এপ্রিল) বিকেলে স্থানীয় নিমতলা ঈদগাহ ময়দানে স্থানীয় ইউনিয়ন বিএনপির এক জরুরি সভায় তার মনোনয়ন চূড়ান্ত করে কোতোয়ালী বিএনপির মাধ্যমে কেন্দ্রীয় বিএনপির নির্বাচন পার্লামেন্টারি বোর্ডের কাছে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

স্থানীয় ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন রাতে বাংলানিউজকে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।

এ জরুরি সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন বিএনপির দপ্তর সম্পাদক বেলায়েত হোসেন, কোষাধ্যক্ষ তোফাজ্জল হোসেন তোফা মেম্বার, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার, সদস্য আবুল হাশেম সেলিম, হুরমুজ আলী, আব্দুর রাজ্জাক, আলী আকবর ফরাজি প্রমুখ।

সভায় স্থানীয় ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার অভিযোগ করেন বলেন, গত বুধবার স্থানীয় ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মতিউর রহমান মতির এক পারিবারিক অনুষ্ঠানকে দলীয় উঠান বৈঠক হিসেবে চালিয়ে দেওয়া হয়েছে।

সেই বৈঠকে আসন্ন ইউপি নির্বাচনে এ ইউনিয়নে দলীয় প্রার্থী হিসেবে তারেক হাসান মুক্তাকে চূড়ান্ত করা হয়েছে বলে দাবি করা হয়।

কিন্তু এ ইউনিয়নে বিএনপির সভাপতি রুহুল আমিনের অনুমতি না নিয়েই সম্পূর্ণ অসাংগঠনিক কায়দায় মুক্তাকে মনোনয়ন দেওয়ার কথা দাবি করা হচ্ছে। ষড়যন্ত্রকারীদের এ সভাটি দলের গুরুত্বপূর্ণ নেতারা জানেন না। তাদের সঙ্গে কথা না বলেই অগঠনতান্ত্রিকভাবে মুক্তাকে মনোনয়ন দেওয়ার প্রপাগান্ডা চালানো হচ্ছে।

সভায় নেতৃবৃন্দ বলেন, দলের দুঃসময়ে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ রেখেছেন স্থানীয় ইউনিয়ন বিএনপির সভাপতি রুহুল আমিন। তার ত্যাগ-তীতিক্ষার বদৌলতেই স্থানীয় বিএনপির পক্ষ থেকে তার মনোনয়ন চূড়ান্ত করতে কোতোয়ালি বিএনপিকে সুপারিশ করা হয়েছে।

এ বিষয়ে কোতোয়ালি বিএনপির সাধারণ সম্পাদক হেলাল আহমেদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, পাল্টাপাল্টি মনোনয়ন চূড়ান্তের খবর শুনেছি। তবে আন্দোলন-সংগ্রামে নিবেদিতপ্রাণ নেতাকর্মীদের গুরুত্ব দিয়েই দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিতে কেন্দ্রীয় বিএনপির কাছে সুপারিশ করা হবে।

বাংলাদেশ সময়: ০০৩৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa