ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

জাসাস নেতা ডা. আরিফের মুক্তি দাবি ফখরুলের

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৬
জাসাস নেতা ডা. আরিফের মুক্তি দাবি ফখরুলের

ঢাকা: জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতি সংস্থার (জাসাস) ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

শনিবার (০২ এপ্রিল) পাঠানো বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেন, বিরোধী দলীয় নেতাকর্মীদের গ্রেফতারের মাধ্যমে হেনস্তা করার কূটকৌশল এখন প্রকট আকার ধারণ করেছে।

 

তার অভিযোগ, বর্তমান ‘ভোটারবিহীন সরকার’ জনগণের গণতান্ত্রিক অধিকারগুলোকে পাত্তা না দিয়ে ‘সম্পূর্ণ গায়ের জোরে রাষ্ট্রীয় ক্ষমতা দখল করার পর থেকে’ বিরোধী নেতাকর্মীদের ওপর অবর্ণনীয় নির্যাতন-নিপীড়ণ অব্যাহত রেখেছে। একদিকে দুর্নীতি-দুঃশাসন, অন্যদিকে আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর নির্ভর করে দলীয় সন্ত্রাসীদের দিয়ে বিরোধী নেতাকর্মীদের ওপর হামলা, খুন, জখম চালিয়ে দেশব্যাপী ত্রাসের রাজত্ব কায়েম করা হয়েছে।

আইন-শৃঙ্খলা বাহিনী দিয়ে গ্রেফতার বাণিজ্য এখন নিয়মে পরিণত হয়েছে। বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে রাজনৈতিক ও সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতেই মিথ্যা মামলা দায়েরের হিড়িকে দেশবাসী আতঙ্কগ্রস্ত।

শুক্রবার (০১ এপ্রিল) রাতে জাসাস ঢাকা মহানগর উত্তর এর আহ্বায়ক ডা. আরিফুর রহমান মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। এটিকে বর্তমান শাসকগোষ্ঠীর চলমান হিংসাশ্রয়ী রাজনীতির আরো একটি উদাহরণ বলেও বিবৃতিতে মন্তব্য করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি অবিলম্বে ডা. আরিফুর রহমান মোল্লার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার করে নি:শর্ত মুক্তির দাবি জানান।
বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৬
এএসআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa