ঢাকা, মঙ্গলবার, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১, ২৪ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

৪র্থ ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁওয়ে বিএনপির প্রার্থী চূড়ান্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৬ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৬
৪র্থ ধাপের ইউপি নির্বাচনে ঠাকুরগাঁওয়ে বিএনপির প্রার্থী চূড়ান্ত

ঠাকুরগাঁও: ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদরের ১২টি ইউনিয়নের মধ্যে ১০টিতে বিএনপির প্রার্থী চূড়ান্ত হয়েছে। ইউনয়ন পরিষদ নির্বাচনের মাধ্যমে বিএনপির নেতা-কর্মীদের মাঝে নির্বাচনী আমেজ লক্ষ্য করা যাচ্ছে।

 

হামলা, মামলা ও গ্রেফতারের ভয়ে বিএনপি কোনঠাসা হয়ে পড়ার পড়েও ইউনিয়ন পরিষদ নির্বাচনের মাধ্যমে ঘুরে দাড়ানোর প্রত্যয় নিয়ে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন নেতা-কর্মীরা।

ঠাকুরগাঁও সদরে ২১টি ইউনিয়নের মধ্যে ৪র্থ ধাপে ১২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মাঝে ১০ টি ইউনিয়নে বিএনপি তাদের প্রার্থী নির্বাচন চূড়ান্ত করেছে।

বিএনপির প্রার্থীরা হলেন- আব্দুল মালেক, আকচা গোলাম সারওয়ার চৌধুরী, বড়গাঁও প্রভাত কুমার সিং, চিলারং বজলুর রহমান, রহিমানপুর আবু হাসান মো: আব্দুল হান্নান হান্নু, রায়পুর তোফায়েল হোসেন, জামালপুর দবিরুল ইসলাম, মোহাম্মদপুর আশরাফুল হক, রুহিয়া পশ্চিম মোস্তফা কামাল, ঢোলারহাট আব্দুল জব্বার।

ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ জানান, মাঠ পর্যায়ে জনপ্রিয়তাকে মূল্যায়ন করে প্রার্থী বাছাই করা হয়েছে। ব্যালট বাক্স ছিনতাই না হলে ও নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হলে বিএনপির প্রার্থীরা জয়লাভ করবেন।  

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৬
এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa