ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিএনপি

বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক পদে নাম ঘোষণা

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৬
বিএনপির যুগ্ম-মহাসচিব ও সাংগঠনিক সম্পাদক পদে নাম ঘোষণা

ঢাকা: বিএনপির সাত যুগ্ম-মহাসচিব ও আট সাংগঠনিক সম্পাদক পদে দলের চেয়ারপারসন খালেদা জিয়া মনোনীতদের নাম ঘোষণা করা হয়েছে।

 

 
শনিবার (৯ এপ্রিল) বিকেলে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ নাম ঘোষণা করেন।

তিনি জানান, বিএনপির যুগ্ম-মহাসচিব পদে ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবুর রহমান সারোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, হারুনুর রশিদ ও লায়ন আসলাম চৌধুরী মনোনীত হয়েছেন।

আর সাংগঠনিক সম্পাদক পদে  মনোনীত হয়েছেন ঢাকায় ফজলুল হক মিলন, চট্টগ্রামে ডা. শাহাদাৎ হোসেন, খুলনায় নজরুল ইসলাম মঞ্জু, রাজশাহীতে অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বরিশালে বিলকিস জাহান শিরিন, রংপুরে আসাদুল হাবিব দুলু, ময়মনসিংহে ইমরান সাহেল প্রিন্স এবং ফরিদপুরে শামা ওবায়েদ।

রিজভী বলেন, গত ১৯ মার্চ বিএনপির কাউন্সিলে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে স্থায়ী কমিটিসহ দলের সব কমিটি গঠনের ক্ষমতা দেন কাউন্সিলররা। সেই ক্ষমতাবলে তিনি এসব পদে এই নেতাদের মনোনীত করেছেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির বিদায়ী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক কাজী আসাদ, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন প্রমুখ।

১৯ মার্চ কাউন্সিলে বিএনপির চেয়ারপারসন পদে খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান পদে তারেক রহমান নির্বাচিত হন। তারপর মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে মহাসচিব, রুহুল কবির রিজভীকে সিনিয়র যুগ্ম-মহাসচিব ও মিজানুর রহমান সিনহাকে কোষাধ্যক্ষ বলে মনোনয়নের ঘোষণা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৬/আপডেট ১৬৪২ ঘণ্টা
এমএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa