ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

বরিশালে সরোয়ারকে সংবর্ধনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
বরিশালে সরোয়ারকে সংবর্ধনা ছবি- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরিশাল: বিএনপির যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারকে বরিশালে সংবর্ধনা জানানো হয়েছে।

দলের যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মতো সোমবার (২৫ এপ্রিল) বিকেলে বরিশালে আসেন তিনি।

এ সময় বরিশাল-ঢাকা মহাসড়কের বিভিন্ন স্থানে তাকে স্বাগত জানাতে সড়কেই দুই পাশে ভিড় করেন হাজারো নেতাকর্মী। বিভিন্ন স্থানে তাকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়।
 
বিকেল সাড়ে ৩টার দিকে উজিরপুরের এমএ জলিল (শিকারপুর) সেতু এলাকা থেকে মোটর শোভাযাত্রা সহকারে সরোয়ারকে অভ্যর্থনা জানান বরিশাল বিএনপির নেতারা।

পরে তাকে সদর রোডের দলীয় কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় মজিবর রহমান সরোয়ার বলেন, আজকে সংবর্ধনা নেওয়ার সময় নয়। বিএনপির চেয়ারপারসন যে দায়িত্ব দিয়েছেন, সে দায়িত্ব পালনে সর্বদা সচেষ্ট থাকব। এ লক্ষে বরিশাল তথা দক্ষিণাঞ্চলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে।

বরিশাল সিটি করপোরেশনের মেয়র আহসান হাবিব কামালের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিএনপির নতুন বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, মেজবাউদ্দিন ফরহাদ, এবিএম মোশারফ হোসেন, আবুল হোসেন খান, জিয়াউদ্দন সিকদার জিয়া, আবুল কালাম শাহীনসহ বিভাগের বিভিন্ন জেলা বিএনপির সিনিয়র নেতারা।

এরআগে সংবর্ধনাকে কেন্দ্র করে জেলা ও উপজেলা থেকে আসা নেতাকর্মীরা বিভিন্ন বাহনে চড়ে শো-ডাউন করে সদর রোডে জড়ো হতে থাকেন। বিকেল ৪টার পর সদর রোডে নেতাকর্মীদের ভিড়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

এদিকে, সরোয়ারকে স্বাগত জানাতে গিয়ে দলীয় প্রতিপক্ষের হামলায় আহত হয়েছেন বরিশাল মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রিয়াজুর রহমান রিয়াজসহ তিন জন।

 
বিকেল সাড়ে ৪টার দিকে এমএ জলিল সেতু সংলগ্ন এলাকায় এ হামলা হয়। এতে তার সহযোগী জামান ও বাবুল খান আহত হন। তাদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।