ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আ’লীগের মানসিক চাপে মৃত্যু হচ্ছে বিএনপি নেতাদের!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬
আ’লীগের মানসিক চাপে মৃত্যু হচ্ছে বিএনপি নেতাদের! ছবি: আনোয়ার হোসেন রানা-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: আওয়ামী লীগের জুলুম, নির্যাতন, হামলা, মামলা ও মানসিক চাপে একের পর এক বিএনপি নেতাদের মৃত্যু হচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপি’র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধু দল আয়োজিত মরহুম হান্নান শাহর স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মোয়াজ্জেম হোসেন আলাল বলেন, বর্তমান বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে হান্নান শাহের মতো অভিজ্ঞ একজন নেতার খুব প্রয়োজন ছিলো।

আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ দাবি করে তারা জনপ্রিয় দল, জনপ্রিয় দলের সম্মেলনের নিরাপত্তা নিয়ে এতো ভয় কেন, কাদের ভয় পাচ্ছেন তারা! মনে হচ্ছে, র‌্যাব আর পুলিশের সম্মেলন হচ্ছে, আর পাশাপাশি ঢাকা শহরের বিয়ে হচ্ছে।

তিনি হুশিয়ারি দিয়ে বলেন, এতো বাড়াবাড়ি ভালো না, রাজনীতির একটা ব্যকারণ আছে, সেটা মেনে চলুন।

তিনি আরও বলেন, বিএনপি’র সম্মেলনে আওয়ামী লীগ না আসলেও, বিএনপি তাদের রাজনৈতিক উদারতার পরিচয় দেবে।

স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলির সদস্য হাবিবুর রহমান হাবিবসহ আরও অনেকে।

সভায় সভাপতিত্ব করেন জাতীয়তাবাদী বন্ধু দল কেন্দ্রীয় কমিটির সভাপতি শরিফ মোস্তফা জামান লিটু।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৬

এসটি/এএটি/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।