ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

আরো একটি ৭ নভেম্বর গড়ে তোলার আহ্বান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
আরো একটি ৭ নভেম্বর গড়ে তোলার আহ্বান ছবি: সুমন শেখ-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিএনপি নেতাকর্মীদের ৭ নভেম্বরের চেতনায় উজ্জীবিত হয়ে আরো একটি ৭ নভেম্বর গড়ে তোলার আহ্বান জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

ঢাকা: বিএনপি নেতাকর্মীদের ৭ নভেম্বরের চেতনায় উজ্জীবিত হয়ে আরো একটি ৭ নভেম্বর গড়ে তোলার আহ্বান জানিয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী।

শুক্রবার (১১ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত ‘বর্তমান প্রেক্ষাপটে ৭ নভেম্বরের গুরুত্ব ও তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, ০৭ নভেম্বরের মাধ্যমে বাংলাদেশি জাতীয়তাবাদ সৃষ্টি হয়েছে। এর ফলে গণতন্ত্র ফিরে পেয়েছিলো, পেয়েছিলো গণমাধ্যমের স্বাধীনতা। যা আজ অনুপস্থিত। দেশকে এই অবস্থা থেকে উত্তোলনে আরও একটি সিপাহী বিপ্লব দরকার বলেও মনে করেন তিনি।

নতুন নির্বাচন কমিশন প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সবার ভোটাধিকার নিশ্চিত করতে পারে এমন একটি নির্বাচন কমিশনের প্রস্তাব দেবে বিএনপি।

এ সময় সভায় বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহসহ সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৬
এমএফআই/ওএইচ/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।