ঢাকা, বুধবার, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ৩০ নভেম্বর ২০২২, ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

‘সময়মত হাজির হবেন তারেক রহমান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
‘সময়মত হাজির হবেন তারেক রহমান’ ছবি: ডিএইচ বাদল-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যতো ষড়যন্ত্র আর মামলাই হোক, এ দেশের মাটিতে সময়মত তারেক রহমান হাজির হবেন বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

ঢাকা: যতো ষড়যন্ত্র আর মামলাই হোক, এ দেশের মাটিতে সময়মত তারেক রহমান হাজির হবেন বলে জানিয়েছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, তারেক রহমানকে প্রতিহত করতে তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের মামলা দিয়েছে সরকার। কিন্তু মামলা দিয়ে কী এতো বড় মাপের নেতাকে দমিয়ে রাখা যাবে। যতো ষড়যন্ত্র আর মামলাই হোক, এ দেশের মাটিতে সময়মত তারেক জিয়া হাজির হবেন।

২০ নভেম্বর তারেক রহমানের জন্মদিন উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে নাসির উদ্দিন আহমে পিন্টু স্মৃতি সংসদ।

আসন্ন সিটি করপোরেশন নির্বাচনের বিষয়ে আলাল বলেন, আসছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন। এটি হবে আওয়ামী লীগের আরেকটি প্রহসনের নির্বাচন। কিন্তু আমরা প্রহসনের নির্বাচন চাই না। শক্তিশালী নির্বাচন কমিশনের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন চাই।

আয়োজক স্মৃতি সংসদের সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন- বিএনিপর সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ ও নাসিমা আক্তার কল্পনাসহ বিএনপির অন্যান্য নেতা-কর্মীরা।

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
জেডএফ/জিপি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa