ঢাকা, শুক্রবার, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ জুলাই ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিএনপি

বেলা ১১টায় স্মৃতিসৌধে খালেদার শ্রদ্ধা

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
বেলা ১১টায় স্মৃতিসৌধে খালেদার শ্রদ্ধা ছবি: জিএম মুজিবুর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহান বিজয় দিবসে সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

জাতীয় স্মৃতিসৌধ (সাভার) থেকে: মহান বিজয় দিবসে সাভারের জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে একাত্তরের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টা ৫ মিনিটের দিকে নেতাকর্মীদের নিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

স্মৃতিসৌধে এক মিনিট অবস্থান করেন খালেদা জিয়া।

পরে নেতাকর্মীদের নিয়ে বেরিয়ে আসেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী আহমেদ, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ব্যারিস্টার মাহবুবউদ্দিন খোকন প্রমুখ।

খালেদা জিয়ার আগমনকে ঘিরে সকাল থেকেই স্মৃতিসৌধে জড়ো হয়েছিলেন বিএনপি নেতাকর্মীরা। সেই নেতাকর্মীদের অপেক্ষায় থাকতে হয়েছে বেলা ১১টা ৫ পর্যন্ত।

এর আগে, সকাল সাড়ে ৬টায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। এরপরই জনসাধারণের জন্য খুলে দেওয়া হয় স্মৃতিসৌধের মূল ফটক।

বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর) বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছিল, শুক্রবার সকাল সাড়ে ৮টায় গুলশানের বাসভবন থেকে জাতীয় স্মৃতিসৌধের উদ্দেশে রওয়ানা হবেন খালেদা জিয়া। সেখানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর তিনি সাড়ে ১০টার দিকে শেরেবাংলা নগরে প্রয়াত জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa