ঢাকা, শুক্রবার, ২২ আশ্বিন ১৪২৯, ০৭ অক্টোবর ২০২২, ১০ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপি

আওয়ামী লীগকে প্রতিহতের ঘোষণা সাখাওয়াতের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
আওয়ামী লীগকে প্রতিহতের ঘোষণা সাখাওয়াতের

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে প্রতিহতের ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান। 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে প্রতিহতের ঘোষণা দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খান।  

তিনি বলেছেন, ‘গত নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত প্রার্থী আইভীকে জয়ী করতে বিএনপির প্রার্থীকে বসিয়ে দেওয়া হয়।

কিন্তু এবার আমরা তাদের প্রার্থীকে প্রতিহত করবো। ’
 
সোমবার (১৯ ডিসেম্বর) সকাল থেকে শহরের মিশনপাড়া, চাষাঢ়া, সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় গণসংযোগের সময়ে সাখাওয়াত এ কথা বলেন।
 
সাখাওয়াত বলেন, ‘এ নির্বাচন জাতির জন্য গুরুত্বপূর্ণ। আমরা শুরু থেকেই বলে আসছি, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। সেই নির্বাচন করতে হলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকা জরুরি। তবে সে পরিস্থিতির উন্নতি ঘটেছে বলে আমরা মনে করি না। ’
 
নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে বিজিবি মোতায়েন নিয়ে সাখাওয়াত হোসেন বলেন, শুরু থেকেই আমি নির্বাচনে স্ট্রাইকিং ফোর্স হিসেবে সেনাবাহিনী মোতায়েন চেয়েছিলাম। কিন্তু এখানে বিজিবি মোতায়েন করা হচ্ছে যাতে আমি সন্তুষ্ট না।
 
বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa