ঢাকা, বৃহস্পতিবার, ১৬ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ২৯ জিলকদ ১৪৪৩

বিএনপি

না’গঞ্জে ধানের শীষের পক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের প্রচারণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
না’গঞ্জে ধানের শীষের পক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের প্রচারণা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের জন্য ধানের শীষের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইশহাক সরকার ও যুগ্ম-সম্পাদক বায়েজীদ আরেফীন।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে বিএনপি’র মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের জন্য ধানের শীষের পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক ইশহাক সরকার ও যুগ্ম-সম্পাদক বায়েজীদ আরেফীন।

এ সময় জেলা ছাত্রদলের আহ্বায়ক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক শাহেদ আহমেদ, জেলা ছাত্রদল নেতা শাহ আলম, রফিক ভুইয়া ও এসএম শৈবালসহ জেলা ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোমবার (১৯ ডিসেম্বর) দুপুর থেকেই শহরের মিশনপাড়া, কালিরবাজার, টানবাজার, মন্ডলপাড়া ও ২নং রেলগেট এলাকায় গণসংযোগ করেন ছাত্রদলের কেন্দ্রীয় ও জেলার নেতারা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৬
এসআরএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa