ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিএনপি

‘রাজনৈতিক চরিত্র হারিয়েছে বিএনপি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
‘রাজনৈতিক চরিত্র হারিয়েছে বিএনপি’

ঢাকা: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, উচ্ছিষ্ট ক্ষমতার লোভে জিয়াউর রহমানের ডাকে অনেকেই সাড়া দিয়ে বিএনপি প্রতিষ্ঠার সময় দলটিতে এসেছিল। এখন বিএনপি তাদের রাজনৈতিক চরিত্র হারিয়ে ফেলেছে। তাদের সকল আচার-আচরণ অগণতান্ত্রিক।

শনিবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আয়োজিত এক পথসভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা সফল করার লক্ষ্যে প্রচারপত্র বিতরণ শেষে এ পথসভার আয়োজন করা হয়।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের এ প্রচারণায় অংশ নেন দলের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহনমন্ত্রী ওবায়দুল  কাদের। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

হাছান মাহমুদ বলেন, আগামীকাল (রোববার) বিএনপি বিক্ষোভ সমাবেশের (ঘোষিত কর্মসূচি) নামে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাইলে জনগণ তার দাঁত ভাঙা জবাব দেবে। বিএনপি যেন সমাবেশের নামে দেশে কোনো ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেজন্য আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের সতর্ক দৃষ্টি রাখার আহ্বান জানাচ্ছি।

১০ জানুয়ারির জনসভাকে ঐতিহাসিক রূপ দিতে নেতাকর্মীদের প্রতি আহ্বানও জানান আওয়ামী লীগের এ নেতা।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০১৭
এমএইচকে/জিপি/এইচএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa