ঢাকা, বৃহস্পতিবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিএনপি

বরিশালে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০১৭
বরিশালে বিএনপি’র বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল জেলা ও মহানগর বিএনপি

বরিশাল: দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ সমাবেশ করেছে বরিশাল জেলা ও মহানগর বিএনপি। গত ৫ জানুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না পেয়ে সারা দেশে জেলা ও মহানগর সদর এবং রাজধানী ঢাকার থানায় থানায় রোববার (৮ জানুয়ারি) বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

এদিন সকাল ১১টায় সদর রোডে বিএনপি দলীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান ফারুক।

বক্তব্য রাখেন বরিশাল দক্ষিণ জেলা বিএনপি’র সভাপতি এবায়দুল হক চাঁন, সাধারণ সম্পাদক আবুল কালাম শাহীন, উত্তর জেলা বিএনপি’র সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক তারিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শাহেদ আকন সম্রাট, মহানগর ছাত্রদলের আহ্বায়ক খন্দকার আবুল হাসান লিমন প্রমুখ।

সমাবেশ থেকে বক্তারা বলেন, যতো বাধাই আসুক না কেন- আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে বর্তমান অবৈধ সরকারকে উৎখাত করা হবে।

সমাবেশের শেষ পর্র্বে মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান মঞ্জুর নেতৃত্বে একটি মিছিল দলীয় কার্যালয়ের সামনে এলে পুলিশ বাধা দেয় এবং ব্যানার কেড়ে নেয়, অভিযোগ নেতা-কর্মীদের।

এ প্রসঙ্গে দায়িত্বরত পুলিশ সদস্যরা জান‍ান, মিছিলের কর্মসূচি রয়েছে আমাদের জানা ছিলো না, তাই মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।

** রোববার সারা দেশে বিএনপির বিক্ষোভ

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০১৭
এমএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa