ঢাকা, শুক্রবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিএনপি

সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়ার হুমকি রিজভীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৭
সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়ার হুমকি রিজভীর রুহুল কবির রিজভী

ঢাকা: আর আবেদন নয়, এবার সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়ার হুমকি দিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (১১ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত এক মানববন্ধনে তিনি এ হুমকি দেন।

রিজভী বলেন, ৫০টি হাতি নিয়ে এরশাদ সমাবেশ করতে পারেন, তিন থেকে চারঘণ্টা রাস্তা বন্ধ করে বক্তৃতা দিতে পারেন প্রধানমন্ত্রী, অথচ বিএনপিকে সমাবেশের অনুমতি দেওয়া হয় না।

এবার সমাবেশের জন্য আর অনুমতির আবেদন নয়, সোহরাওয়ার্দী উদ্যান কেড়ে নেওয়া হবে।

বরিশালে বিএনপির নারী নেত্রীদের উপর হামলার নিন্দা জানিয়ে রিজভী বলেন, বিএনপির যেকোনো কর্মসূচিতে রাষ্ট্রশক্তি ব্যবহার করতে হচ্ছে। কণ্ঠে প্রতিবাদ করলেই গুলি করবে- এ প্রত্যয় নিয়ে দাঁড়িয়ে থাকে পুলিশ। মহিলা দল মানববন্ধন করলেও তাতে বাধা আসে। কিন্তু কেন এই বাধা?

৫ জানুয়ারির নির্বাচন জনগণ মানে না উল্লেখ করে তিনি বলেন, এ নির্বাচন কুকুর-বেড়ালের নির্বাচন। এ নির্বাচন অবাধ ছিল না।

বরিশালে মহানগর বিএনপির কার্যালয়ে গণতন্ত্র দিবস উপলক্ষে কর্মসূচি পালনকালে মহিলা দলের নেত্রীদের উপর হামলার প্রতিবাদে এ মানববন্ধনের আয়োজন করে জাতীয়তাবাদী মহিলা দল।

মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি নুরজাহান ইয়াসমিনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান, ছাত্রনেত্রী ডলি খান, অ্যাডভোকেট পাপড়ি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, সময়, জানুয়ারি ১১, ২০১৭

জেডএফ/আরআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa