ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ভাইস চেয়ারম্যানদের বৈঠক ডেকেছেন খালেদা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৭
ভাইস চেয়ারম্যানদের বৈঠক ডেকেছেন খালেদা

ঢাকা: দলের ভাইস চেয়ারম্যানদের বৈঠকে ডেকেছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় গুলশানে তার রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হবে।

বিএনপির চেয়ারপারসনের প্রেসউইং কর্মকর্তা শায়রুল কবির খান সোমবার (০৬ ফেব্রুয়ারি) দুপুরে বাংলানিউজকে এ তথ্য জানান।
 
দলীয় সূত্রমতে, নতুন নির্বাচন কমিশন গঠনের প্রাক্কালে ডাকা এই বৈঠকে মূলত এ বিষয় নিয়েই আলোচনা হবে।

সরকার যদি দলীয় লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করে সে ক্ষেত্রে বিএনপি কেমন প্রতিক্রিয়া দেখাবে? কোনো কর্মসূচি দেবে কি না? দিলে কী ধরনের কর্মসূচি দেবে?- এসব বিষয় নিয়ে মঙ্গলবারের বৈঠকে আলোচনা হবে।
 
এ ছাড়া সার্চ কমিটির কাছে বিএনপি এবং জোট শরিকদের দেওয়া ‘নাম’ থেকে প্রধান নির্বাচন কমিশনার বা অন্য দু’য়েকজন নির্বাচন কমিশনার নিয়োগ দেওয়া হলে- বিষয়টিকে দলীয়ভাবে কোন বিশ্লেষণে মূল্যায়ন করা হবে, সেটি নিয়েও আলোচনা হতে পারে ভাইস চেয়ারম্যানদের সঙ্গে খালেদা জিয়ার বৈঠকে।  
 
২০১৭ সালে ভাইস চেয়ারম্যানদের সঙ্গে খালেদা জিয়ার প্রথম বৈঠক এটি। এর আগে গত ২৯ জানুয়ারি স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করেন খালেদা জিয়া। সোমবার রাতেও স্থায়ী কমিটির সঙ্গে বৈঠক করবেন তিনি। মূলত, স্থায়ী কমিটির বৈঠকে আলোচিত বিষয়গুলো ভাইস চেয়ারম্যানদের সঙ্গে শেয়ার করবেন খালেদা জিয়া।
 
বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৭
এজেড/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।